ডা. জাকির নায়েকের ভক্তরা প্রশ্নগুলোর উত্তর দিন

১. যে মুম্বাইতে মুসলমানরা প্রকাশ্যে মসজিদে আজান দিতে পারেনা, গরু জবাই করতে পারেনা, গরুর গোশত খেতে পারেনা, সেখানে বহিরাগত কোনো মুসলমান ফ্ল্যাট বাসা ভাড়াও নিতে পারেনা! সেখানে কি করে জাকির নায়েক ইসলাম প্রচার করে?

২. যেখানে সৃষ্টির শুরু থেকে আজ পর্যন্ত কোনো মুফতি মুহাদ্দিস আলেম উলামা কেউ কোনোদিন পবিত্র কোরআনের সাথে বিজ্ঞানের কোনো সাদৃশ্য খুজে পায় নাই! সেখানে জাকির নায়েক কি করে প্রমান করে বিজ্ঞানের সব আবিষ্কার কোরআন থেকেই হয়েছে।

৩. সঙ্গত কারনে তাহলে কি বিশ্বাস করতে হবে কোরআনের সাথে বিজ্ঞানের সাদৃশ্য আছে বা মিল আছে? এমন তা বিশ্বাস করলে কি আদৌ ঈমান নামক বস্তুটি ধরে থাকবে?

৪. ভারতে বসে জাকির নায়েক হিন্দু ধর্মের সমালোচনা করছে হিন্দু পন্ডিতদের সামনে- হিন্দু পন্ডিতরা জাকির নায়েককে কিছু বলছে না কেন? সাধারন মুসলমান যদি হিন্দু ধর্মের সমালোচনা করে তাহলে তাকে হত্যা করা হতো। জাকির নায়েক কি করে নিরাপদ থাকে?

৫. যেখানে সাধারন ভাবে প্রশাসনিক নিয়মে কোনো ধর্মের প্রাধান্যনতা দেখানো হয় এমন প্রোগ্রামে সরকারী বিশেষ কর্তাদের যাওয়া নিষেধ- সেখানে ভারতীয় বিভিন্ন সামরিক বেসামরিক সংস্থার পোষাকধারী কর্তাদেরকে অনায়েসে সেখানে বসে থাকতে দেখা যায় কেনো?

৬. গুজরাটে মুসলিম নিধন কিংবা কাশ্মিরে একের পর এক মুসলিম নিধন চললেও- জাকির নায়েক তাদের সাহায্য করেনা কেনো?

৭. বিভিন্ন সময় হজ্ব বা উমরার নামে কিংবা লেকচারের নামে জাকির নায়েক মধ্যপ্রাচ্যে গমন করলে সেখানে তার সাথে দেখা করতে বিভিন্ন দেশের সালাফি মতাদর্শের ইসলামী বিশেষজ্ঞরা আসে কেনো?

৮. মুশরিক ভারতের মত প্রতিক্রিয়াশীল দেশে জাকির নায়েকের অবাধ বিচরন থাকলেও যুক্তরাজ্য, কানাডা, আমেরিকার মতো অবাধ স্বাধীনতার দেশে জাকির নায়েক নিষিদ্ধ কেনো?

Reed More

Comments :

Post a Comment